ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সিরাজগঞ্জে অবশেষে ঘর পেলেন সংরক্ষিত আসনের ইউপি সদস্য 

সিরাজগঞ্জে অবশেষে ঘর পেলেন সংরক্ষিত আসনের ইউপি সদস্য 

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার বারুহাস ইউনিয়নের অবশেষে সংরক্ষিত মহিলা আসনের অসহায় মেম্বার খোদেজা বেগমকে ঘর নির্মাণ করে দেয়া হয়েছে। এ ঘর দিয়েছে হাউস অফ মান্নান চ্যারিটেবল ট্রাস্ট। ওই ইউনিয়নের চেয়ারম্যান ময়নুল হক এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আলোকিত বাংলাদেশকে জানান, উক্ত ইউনিয়নের বিনসাড়া গ্রামের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের ২ বার নির্বাচিত সদস্য খোদেজা বেগম দীর্ঘদিন ধরে একটি ছাপড়া ঘরে মানবেতর জীবনযাপন করছিলেন। ওই সংরক্ষিত সদস্য সৎ ও সমাজসেবক হিসেবে সুনাম অর্জন করেছেন। এ কারণে বিপুল ভোটে বর্তমানেও তিনি নির্বাচিত হয়েছেন। তার মানবেতন জীবনযাপনের বিষয়টি উপজেলা মিটিংয়েও তুলে ধরা হয়েছিল। কিন্তু কিছু জটিলতার কারণে তাকে ঘর প্রদান করা সম্ভব হয়নি। অবশেষে শনিবার সকালে ওই ট্রাস্টের অর্থায়নে তার নিজ গ্রামে নতুন টিনের ঘড়, টিউবওয়েল ও বাথরুম নির্মাণ করে দেয়া হয়েছে।

ওই ইউপি সদস্য নির্বাচিত হয়েও দিন হাজিরায় তাড়াশ বাজার এলাকার একটি হোটেলে কাজ করতেন এবং তিনি ওই গ্রামের পুকুর পাড়ে একটি ছাপড়া ঘরে বসবাস করতেন। এ সমাজসেবক ইউপি সদস্যকে নিয়ে বেশ কিছু পত্রপত্রিকায় সংবাদ প্রকাশিত হয়। এ সংবাদের পরিপ্রেক্ষিতে ওই ট্রাস্টের নজরে আসে এবং তারা এ ঘর দেয়ার প্রতিশ্রæতি দেন। এ ঘর প্রদানের সময় ওই সংস্থার পরিচালক ও সাংবাদিকসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ইউপি,সংরক্ষিত,ঘর
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত